সকল মেনু

শ্রাবন্তীর সিঁথিতে সিঁদুর, সমালোচনার ঝড়

হটনিউজ ডেস্ক:

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কালো সিকোয়েন্সের শাড়িতে নিজেকে ঢেকেছেন। কার্লি চুলে কিছুটা বাদামি রঙ দিয়েছেন। সেই চুলের মাঝে সিঁথি, আর সিঁথিতে সিঁদুর।

বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে কালো শাড়ি পরা ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তবে তার মোহময়ী রূপের চেয়ে সিঁথির সিঁদুর নিয়েই মেতে উঠেছেন নেটিজেনরা।

কেউ মন্তব্য করেছেন, ‘চার নম্বর বিয়ে করে রেকর্ড করবেন শ্রাবন্তী’, কেউ প্রশ্ন তুলেছেন, ‘তৃতীয় বিয়ে তো ভেঙে গেছে; তাহলে সিঁদুর কার জন্য?’ আবার কেউ লিখেছেন, ‘নতুন স্বামীর জন্য সময়’।

ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। সেই সংসারে বিচ্ছেদ হয় ২০১৬ সালে।

একই বছর তিনি মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিং’কে বিয়ে করেন অভিনেত্রী। বছর খানেক আগেই এই সংসার ছেড়ে এসেছেন শ্রাবন্তী। তবে এখনও তাদের বিচ্ছেদ চূড়ান্তভাবে কার্যকর হয়নি।

শ্রাবন্তী সম্প্রতি নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন। যার নাম ‘ভয় পেয়ো না’। এতে তার বিপরীতে অভিনয় করছেন ওম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top