সকল মেনু

ক্যাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল তিন বন্ধুর

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরের বীরগঞ্জে স্কুলে ভর্তি হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ক্যাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার মাকড়াই কমরপুর এলাকায় নাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বীরগঞ্জ উপজেলার সুজালপুর সুইসগেট এলাকার বাসিন্দা শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪), জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)। তারা সবাই উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এর মধ্যে মোজাহিদ অষ্টম, শাহরিয়ার নবম ও শাহাদাত নবম শ্রেণিতে ভর্তি হয়েছিল।

বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, দুপুরে কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেল যোগে তিনজন বাড়ি ফিরছিল। তাদের বহনকারী মোটরসাইকেলটি উপজেলার মাকড়াই কমরপুর এলাকায় একটি মাইক্রোবাসকে পাশ কাটাতে যায়। এ সময় পিছন থেকে পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোজাহিদ ও শাহাদাতের মৃত্যু হয়। স্থানীয়রা আহত শাহরিয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর পরই ক্যাভার্ডভ্যানসহ চালক পালিয়ে গেছে। নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top