সকল মেনু

‘অনৈতিক কর্মকাণ্ড’ দেখে ফেলার অভিযোগে ডেলিভারি বয়কে মারধর

হটনিউজ ডেস্ক:

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) কয়েকজন শিক্ষার্থীর অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ফুড ডেলিভারি বয় সেলিম রানাকে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে রামেকের পোলিন ছাত্রী হোস্টেলের সামনে এ ঘটনা ঘটে।

আহত ডেলিভারি বয় রামেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে এ ঘটনায় অভিযুক্তদের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী সেলিম রানা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজের পোলিন ছাত্রী হোস্টেল থেকে একজন খাবার অর্ডার করেন। সেই অনুসারে খাবার নিয়ে ডেলিভারির জন্য আমি হোস্টেলের গলির সমানে যাই। কিন্তু লাইট না থাকায় জায়গাটা অন্ধকার ছিলো। সেখানে একজন ছাত্রী ও তিন থেকে চারজন ছাত্র ছিল। তারা অনৈতিক কাজে লিপ্ত ছিলো। তাদের কর্মকাণ্ড দেখে ফেলায় আমাকে বেধাড়ক মারধর শুরু করেন। এতে নাক ও চোখে আঘাত লাগে। পরবর্তীতে পুলিশ গিয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
জানতে চাইলে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, বর্তমানে ডেলিভারি বয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top