সকল মেনু

কক্ষ থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার: রহস্য উদঘাটন

হটনিউজ ডেস্ক:

গত বুধবার একটি কমিউনিটি সেন্টারের কক্ষ থেকে এক নারী ও পুরুষের লাশ উদ্ধার করা হয়। সিলেটের কানাইঘাট উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের গাছবাড়ী এলাকার আনন্দ কমিউনিটি সেন্টারে ওই নারী-পুরুষ বাবুর্চির কাজ করতো বলে জানা গেছে।

এদিকে কমিউনিটি সেন্টার থেকে এই দুই জনের লাশ উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জন্ম দিয়েছে নানা জল্পনা-কল্পনার। তবে এ ব্যপারে পুলিশের বক্তব্য স্পষ্ট। তাদের দাবি, কমিউনিটি সেন্টারের রান্না ঘরের কক্ষ ছিল খুবই ছোট। আর যে কারণে ছোট বদ্ধ কক্ষে প্রচুর ধোয়ায় অক্সিজেনের অভাবে দুজনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

নিহতরা হলেন- কানাইঘাট উপজেলার নয়াগ্রামের মৃত রহমত উল্লাহ’র ছেলে সুহেল আহমদ (২৮) ও ওসমানীনগর উপজেলার তাহিরপুর গ্রামের মৃত আক্কাছ আলীর মেয়ে সালমা বেগম (৪০) এবং অসুস্থ বাবুর্চি হলেন কানাইঘাট উপজেলার ব্রাহ্মণগ্রামের নাজিম উদ্দিন।

এ বিষয়ে গণমাধ্যমকে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম বলেন, আমরা বিভিন্নভাবে বিষয়টি খতিয়ে দেখেছি। আলামত এবং অসুস্থ তৃতীয় বাবুর্চির বক্তব্যের ভিত্তিতে প্রাথমিকভাবে এটাই নিশ্চিত হওয়া গেছে- বদ্ধ ঘরে তারা শীত নিবারণের জন্য কয়েল লাকড়িতে আগুন ধরিয়ে ঘুমিয়ে পড়ে। ওই ঘরে কোনো ভ্যান্টিলেটর ছিলো না। দরজা-জানালা দুটিও বন্ধ ছিলো। সেই লাকড়ির আগুনের ধোয়ায় ঘর ভরে গিয়ে অক্সিজেনের অভাবেই তাদের মৃত্যু ঘটে।

বুধবার সকাল ৭টার দিকে আনন্দ কমিউনিটি সেন্টার থেকে ওই নারী ও পুরুষের লাশ উদ্ধার করা হয়। সেই সাথে গুরুতর অসুস্থ অবস্থায় আরও এক বাবুর্চিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top