সকল মেনু

ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ: শিক্ষকের যাবজ্জীবন

হটনিউজ ডেস্ক:

ছাত্রীকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণের দায়ে সাইফুল ইসলাম নামের এক মাদরাসা শিক্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মামলায় রাশেদা বেগম নামের এক নারীকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বরগুনা জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ দেন। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সাইফুল ইসলাম বরগুনা সদর উপজেলার ফুলঝুরি ইউনিয়নের মাওলানা মো. ইব্রাহীম খলিলের ছেলে।

বাদীপক্ষের আইনজীবী মাহবুবুল বারী আসলাম মামলার বরাত দিয়ে জানান, গাইড দেওয়ার কথা বলে ২০১৯ সালের ২০ জানুয়ারি ভুক্তভোগী শিক্ষার্থীকে মাদরাসার পাশের নিজ বাড়ির দোতলায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন শিক্ষক। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনার দিন বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতির হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

একই দিন বিকেলে সাইফুল ইসলামকে প্রধান আসামি করে দুজনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার বাবা। পরে একই বছরের ২০ ফেব্রুয়ারি পলাতক সাইফুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

তিনি আরও বলেন, আমরা এ রায়ে খুশি। এতে ভবিষ্যতে অপরাধীরা এমন ঘৃণ্য কাজ থেকে বিরত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top