সকল মেনু

মেসিকে আর্জেন্টিনার হয়ে খেলতে দেবে না পিএসজি!

হটনিউজ ডেস্ক:

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে লিওনেল মেসির ডাক পড়েছে দেশে ফেরার। ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে দুটি মহাগুরুত্বপূর্ণ ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

মেসিকে ছাড়া সে দুই ম্যাচে অংশগ্রহণের কথা কল্পনাই করতে পারছেন না কোচ লিওলেন স্কালোনি।

কিন্তু দেশের ডাকে মেসির খেলতে চলে যাওয়ার ব্যাপারটি মোটেই ভালোভাবে নিচ্ছে না তার ক্লাব পিএসজি (প্যারিস সেইন্ট জার্মেই)।

সেটিই স্বাভাবিক। কারণ পায়ের চোটের কারণে তো গত দুই সপ্তাহ ধরে একাদশের বাইরেই আছেন। মেসিকে ছাড়াই গত ম্যাচে নেইমার-এমবাপ্পেরা বোর্দোকে হারিয়েছেন ৩-২ গোলে। অথচ ফুটবলের এই মহাতারকার পেছনে বেতন বাবদ পিএসজির খরচ হচ্ছে কাঁড়ি কাঁড়ি অর্থ।

যেই তারকা চোটের কারণে দিনের পর দিন মাঠের বাইরে থাকছেন, অথচ এই চোট নিয়েই জাতীয় দলের হয়ে খেলবেন!

এ বিষয় পিএসজির ব্রাজিলিয়ান ক্রীড়া পরিচালক লিওনার্দোর শঙ্কা– দেশের হয়ে খেলতে গিয়ে মেসির চোট না যেন আরও মারাত্মক আকার ধারণ করে!

ফরাসি গণমাধ্যম লা পারিসিয়েনকে দেওয়া এক সাক্ষাৎকারে লিওনার্দো বলেন, ‘যে খেলোয়াড় (মেসি) খেলার জন্য ফিট নয়, তাকে আমরা জাতীয় দলের হয়ে খেলতে পাঠাতে পারি না। এর কোনো মানেই হয় না। এসব বিষয় নিয়ে ফিফার সঙ্গে আলোচনা করা উচিত।’

আগামী ১৩ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। এর চার দিন পরই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ম্যাচ মেসিদের। অবশ্য এর আগেই চোট সেরে উঠবেন মেসি।

তথ্যসূত্র: মার্কা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top