সকল মেনু

এসএসসি পরীক্ষার টেনশনে পরীক্ষার্থীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

ভৈরবে এসএসসি পরীক্ষার টেনশনে মনিরুজ্জামান রুপক (১৭) নামে এক পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। বসতঘরের ধনকার রডে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে সে।

রোববার দুপুরে শহরের কমলপুর এলাকায় ঘটে এ ঘটনা। পরে ওই দিন সন্ধ্যায় ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে। সে ওই এলাকার কাজী মানিক মিয়ার ছেলে।

নিহতের ভাই কাজী রুপম জানান, গত কয়েক দিন যাবত রুপম এসএসসি পরীক্ষা নিয়ে অনেক চিন্তিত ছিল। লেখাপড়ায় সে খুব ভালো ছিল না। পরীক্ষায় ফেল করলে সে মা-বাবাসহ বন্ধুদের কিভাবে মুখ দেখাবে এ নিয়ে চিন্তায় ছিল।

রোববার দুপুরে সে বোনের বাসা থেকে খাবার খেয়ে বাসায় এসে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। পরে সন্ধ্যায় অনেক ডাকাডাকির পর দরজা না খুললে জানালা দিয়ে দেখতে পায় সে ধনকার রডে গলায় রশি দিয়ে ঝুলে আছে। এরপর দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের বাসায় যায়। পরিবারের দাবি এসএসসি পরীক্ষা নিয়ে সে কদিন যাবত চিন্তিত ছিল। এ কারণে সে ফাঁসিতে আত্মহত্যা করে। তার মৃত্যুতে কারও কোনো অভিযোগ নেই। তাই পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার লাশ বিনাময়নাতদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top