সকল মেনু

হাসপাতাল থেকে ফিরোজায় ফিরলেন খালেদা জিয়া

হটনিউজ ডেস্ক:

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ২৭ দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার (৭ নভেম্বর) সাড়ে ৫টার পর গুলশানে নিজের বাসা ‘ফিরোজায়’ ফেরেন তিনি।

খালেদা জিয়া বাড়ি পৌঁছালে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে শুভেচ্ছা জানান। এ সময় বাড়ির সামনে শতাধিক নেতাকর্মী খালেদা জিয়া দেখার জন্য ভিড় করেন।

এর আগে এভারকেয়ার হাসপাতাল থেকে বের হওয়ার সময় চিকিৎসক দলের অন্যতম সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থার আশানুরূপ উন্নতি হওয়ায় চিকিৎসকরা বাসায় ফেরার অনুমতি দিয়েছেন। এখানে যথেষ্ট ভাল চিকিৎসা হয়েছে। তবে আরও ভালো চিকিৎসার জন্য তার বিশেষ নেওয়ার প্রয়োজন।

পূজামণ্ডপ ভাঙচুর: কুমিল্লার মেয়র সাক্কুর পিএস গ্রেফতারপূজামণ্ডপ ভাঙচুর: কুমিল্লার মেয়র সাক্কুর পিএস গ্রেফতার
এর আগে, ১২ অক্টোবর বিকেল ৩টা ৪০ মিনিটে গুলশান বাসভবন থেকে স্বাস্থ্যপরীক্ষা করার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্নীতির মামলায় দণ্ডিত হলে খালেদা জিয়াকে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে পাঠানো হয়। করোনা মহামারির প্রেক্ষাপটে গত বছরের ২৫ মার্চ সরকার শর্ত সাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। এ পর্যন্ত চার দফায় খালেদা জিয়ার মুক্তির সময় বাড়ানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top