সকল মেনু

বিএনপি জনপ্রত্যাশা থেকে ছিটকে পড়েছে: কাদের

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা সর্বত্র নৈরাজ্য দেখতে পান। তারা এতটাই একচোখা যে, গত একযুগের বেশি সময় সরকারের একটা ভালো কাজও দেখতে পাননি।

আজ সকালে তার বাসভবনে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

সরকার চায় শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধীদল কিন্তু, বিএনপি মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলতে চায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের আন্দোলন কথা সর্বস্ব এবং ভার্চ্যুয়াল।

তিনি বলেন, বিএনপির এসব কর্মসূচির সঙ্গে জনগণ ও রাজপথের কোন সংযোগ নেই। তারা জনপ্রত্যাশা থেকে ছিটকে পড়েছে।

হঠকারী রাজনীতি এবং ধর্মান্ধ ও ক্ষমতালোভী নেতৃত্ব বিএনপিকে আজ কঠিন সময়ের মুখোমুখি দাঁড় করিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশের প্রতিটি খাতে এসেছে ইতিবাচক পরিবর্তন এবং সমৃদ্ধির অগ্রযাত্রা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এ অবস্থায় দেশের মানুষ বিএনপির অপরাজনীতির পরিবর্তন চায়।

তিনি বলেন, দেশের মানুষ বিএনপির উগ্র ধর্মান্ধ গোষ্ঠীর লালন-পালন থেকে পরিবর্তন চায়, পরিবর্তন চায় বিএনপি জনগণের প্রতি দায়িত্বশীল হোক। জনগণ চায় বিএনপি অগণতান্ত্রিক পথে না হেঁটে ক্ষমতায় যাওয়ার জন্য স্বীকৃত ও সাংবিধানিক পথে আসুক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top