সকল মেনু

ছেলে না ফেরা পর্যন্ত ‘মান্নাত’-এ গৌরীর নির্দেশ

হটনিউজ ডেস্ক:

দুই সপ্তাহ হতে চললো। কারাগারে বন্দি আরিয়ান খান। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ খানের ছেলের পক্ষে কোনো যুক্তিই কাজ করেনি। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী। তাদের বিশ্বাস, ছেলে বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।

ছেলের জন্য নবরাত্রিতে উপোষ করেছিলেন গৌরী। আরিয়ান না ফেরা পর্যন্ত কোনও রকম মিষ্টি তৈরি করবেন না। ‘মান্নাত’ এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি।

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাদ দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তড়িঘড়ি তাকে আটকে দেন গৌরী। এরপরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন তিনি।

গত ২ অক্টোবর আটকের পর ৮ অক্টোবর তাকে গ্রেফতার দেখানো হয়। আপাতত আর্থার রোড জেলে রয়েছেন তিনি। ২০ অক্টোবর আবার তার জামিনের শুনানি হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top