সকল মেনু

স্ত্রীকে হত্যার পর থানায় গেলেন স্বামী

হটনিউজ ডেস্ক:

রোকসানা বেগমকে (৫৫) নামাজ পড়তে বলায় স্বামীর সাথে ঝগড়া বাঁধে। এরপর স্বামী-স্ত্রীর তর্কের এক একপর্যায়ে পাশে থাকা শাবল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মারা যান স্ত্রী। পরে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন স্বামী হাবিবুর রহমান। হাবিবুর রহমান হোসেনগাঁও একাকার মৃত আসির উদ্দিনে ছেলে।

আজ বুধবার (৬ অক্টোবর) সকালে ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলার হোসেনগাঁও গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল।

ওসি জানান, সকালের দিকে হাবিবুর থানায় এসে নিজে আত্মসমর্পণ করেন এবং তার জবানবন্দিতে জানান, নামাজ পড়া নিয়ে তার স্ত্রীর সঙ্গে প্রায় সময় তার কথা-কাটাকাটি হতো। আজ ফজরের নামাজ পড়তে বলা হলে স্ত্রী ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে পাশে থাকা শাবল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন হাবিবুর। এতে ঘটনাস্থলে মারা যান তার স্ত্রী।

স্থানীয়রা জানায়, হাবিবুর রহমানের ২ ছেলে ও ৩ মেয়ে। মেয়েদের বিয়ে হয়েছে। ২ ছেলে ঢাকার একটি সিমেন্ট কারখানায় চাকরি করে।

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুব আলম জানান, স্ত্রী নামাজ পড়তে বলায় এ ঘটনা ঘটেছে বলে আমি জানতে পারি। তবে এমন ঘটনা সত্যিই দুঃখজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top