সকল মেনু

ফ্রান্সে মেসির হোটেলে ডাকাতি

হটনিউজ ডেস্ক:

গত আগস্টে পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। নতুন শহরে এখনও নিজেদের চাহিদামতো বাসা খুঁজে পাননি পিএসজি সুপারস্টার। তাঁর ক্লাব পিএসজি আপাতত তাঁকে বিলাসবহুল হোটেলেই রেখেছে। স্থায়ীভাবে বাসা না পাওয়া পর্যন্ত প্যারিসের হোটেল লে রয়্যাল মনসু হোটেলে থাকছেন মেসি ও তাঁর পরিবার। কিন্তু প্যারিসে মেসি অবস্থান করা ওই হোটেলেই ডাকাতি হওয়ার ঘটনা ঘটেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

দ্য সানের বরাত দিয়ে মার্কা জানিয়েছে, বুধবার রাতে মেসিরা হোটেলের যে অংশে থাকেন, তার ঠিক ওপরের তলায় ডাকাতি হয়। ডাকাতরা বেশ কয়েকটি কক্ষ ভেঙে লাখ টাকার অলংকার ও দামি জিনিসপত্র নিয়ে গেছে। পাঁচ তারকা সেই হোটেলের ছাদের দিকের একটি ব্যালকনির দরজা দিয়ে ঢুকেছে ডাকাতেরা। সবার মুখ মুখোশে ঢাকা ছিল। একজনের রুম থেকে ৫০ হাজার ইউরোর বেশি জিনিসপত্র নিয়ে গেছে। তবে মেসিদের রুমে কোনো সমস্যা হওয়ার কথা শোনা যায়নি। এই ঘটনার পর হোটেলটির চারপাশে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

দ্য মিরর জানিয়েছে, বর্তমানে লে রয়্যাল লে রয়্যাল মনসু হোটেলে মেসির পরিবারকে রাখতে প্রতি রাতে ১৭ হাজার পাউন্ড ভাড়া গুনছে পিএসজি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ২০ লাখ টাকার মতো।

প্রতি রাতে ২০ লাখ টাকা দেওয়ার মতোই হোটেলই লে রয়্যাল মনসু। প্যারিসের খুব বিখ্যাত হোটেল এটি। যেখানে বিখ্যাত ব্যক্তিরাও প্যারিস ভ্রমণে এলে থাকেন। সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি ও রবার্ট ডি নিরোসহ বহু বিখ্যাত মানুষ এই হোটেলে থেকেছেন। ২০১৭ সালে নেইমার পিএসজিতে যাওয়ার পর তাঁকেও এই হোটেলেই রাখা হয়েছে।

দ্য সান জানিয়েছে, পাঁচ তারকা এই হোটেলটিতে সুইমিং পুল, ব্যক্তিগত সিনেমা হল, ছয়টি রেস্তোরাঁসহ রয়েছে সব ধরনের সুযোগ সুবিধা। লিওনেল মেসি ওই হোটেলের বারান্দা থেকেই হাত নাড়িয়ে নতুন ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top