সকল মেনু

সিরাজগঞ্জে ট্রাকচাপায় কলেজ ছাত্রসহ দু’জন নিহত

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

দুর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে সেখানে একটি ওভারপাস নির্মাণের দাবি জানান। এ সময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন প্রায় এক ঘণ্টার মতো আটকা পড়ে।

বুধবার সকালে হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে ও সরকারি আকবর আলী কলেজে অনার্স ১ম বর্ষের ছাত্র রুবেল হোসেন (২২) এবং আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৫)।

আহতরা হলেন, একই মহল্লার ভ্যান চালক মাহমুদুল ইসলাম (৩৫) ও ভ্যান যাত্রী কলেজ ছাত্র আবু হানিফ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, সকালে শ্রীকোলা মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিলো ব্যাটারিচালিত একটি অটোভ্যান। এ সময় পাবনাগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় দু’জন। এতে আহত হয়েছেন ভ্যানের আরও দুই যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ন কবির জানান, এ ঘটনায় কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। দুর্ঘটনার সময় কাভার্ড ভ্যান চালক ও হেলাপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top