সকল মেনু

ছেলেকে হত্যা করে বসতঘরে পুতে রাখেন বাবা

হটনিউজ ডেস্ক:

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বাবার মুগুরের আঘাতে ছেলের মৃত্যু হয়। পরে বাবা ছেলের মরদেহ গুম করার জন্য নিজ বসত ঘরের বারান্দার কক্ষে পুতে রাখে।

শনিবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১১টায় কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে বাবার নিজ বসত ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিতারজান গ্রামের আলী আমজাদের পুত্র আব্দুল হক (২৮) মাদক সেবনের জন্য প্রায় বাবার কাছে টাকা চাইতো। টাকা না দিলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ, মানসিক অত্যাচার নির্যাতনসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করতো। এদিকে শনিবার (২৮ আগস্ট) রাতেও আব্দুল হক মাদক সেবনের জন্য তার বাবা আলী আমজাদের কাছে টাকা চায়। এ সময় তার বাবা টাকা দিতে অস্বীকার করে।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল হক গালিগালাজসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করা শুরু করে। এক পর্যায়ে আব্দুল হকের বাবা আলী আমজাদ উত্তেজিত মুগুর দিয়ে মাথায় আঘাত করলে ছেলে ঘটনাস্থলেই মারা যায়। পরে বাবা ছেলের লাশ গুম করার জন্য নিজ বসত ঘরের বারান্দার কক্ষে পুতে ফেলে। এদিকে সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী বাবাকে আটক করে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ইনচার্জ শাহ্ নূর এ আলমের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাবা আলী আমজাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top