সকল মেনু

ময়মনসিংহে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার, কারাগারে কিশোর

হটনিউজ ডেস্ক:

ময়মনসিংহ থেকে অপহৃত এক কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে সজিব মিয়া (১৭) নামের অপহরণকারী এক কিশোরকে। শুক্রবার রাতে অভিযান চালিয়ে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে তাদের হেফাজতে নেয় পুলিশ। পরে শনিবার বিকালে ওই কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, ময়মনসিংহ সদরের চরগোবদিয়া মধ্যপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সজিব মিয়া দীর্ঘদিন ধরেই প্রতিবেশী এক কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল। প্রেমে সাড়া না দেওয়ায় গত সোমবার সহযোগীদের নিয়ে শম্ভুগঞ্জ পৌরবাজার এলাকা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় কিশোরীকে।
এ নিয়ে কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ দিলে বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় একটি মামলা নথিভুক্ত হয়। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার ভোরে ঢাকার দক্ষিণখানের ফাইদাবাদ এলাকার একটি বাসায় অভিযান চালায়। সেখান থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অভিযুক্ত সজিবকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, অপহরণের মামলার হওয়ার পর দ্র্রুত সময়ের মধ্যেই কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আদালতে কিশোরীর জবানবন্দী গ্রহণ শেষে অভিযুক্ত সজীবকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top