সকল মেনু

বনানীর আনন্দ টিভির ভবনের আগুন নিয়ন্ত্রণে ১৫ ইউনিট

হটনিউজ ডেস্ক:

রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকার একটি ছয়তলা ভবনের তিন তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভবনটিতে বেসরকারি আনন্দ টিভির অফিস রয়েছে বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট।

শনিবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৯টা থেকে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা শুরু হলেও এখনো তা নিয়ন্ত্রণে আসেনি। প্রচুর ধোঁয়ার কারণে আগুন নেভাতে বেগ হচ্ছে বলে জানিয়েছেন ফায়ারের কর্মীরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জিয়াউর রহমান জানান, চেয়ারম্যান বাড়ি আনন্দ টিভির ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি সেখানে বিভিন্ন ক্রেস্ট তৈরি করত। বিস্তারিত আরও পরে জানানো যাবে।

তিনি আরো জানান, একে একে ১০ থেকে এখন ১৫ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। ভেতরে মেটালের পরিমাণ বেশি থাকায় আগুন নিয়ন্ত্রণে আসতে একটু সময় লাগতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তারা।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা বেগম জানান, আগুন নিয়ন্ত্রণে আমাদের এখন ১৫টি ইউনিট কাজ করছে। ভিতরে প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়েছে। এ কারণে কর্মীদের প্রচুর বেগ পেতে হচ্ছে। অতিরিক্ত ধোঁয়া থাকায় অনেক জায়গায় ঠিকভাবে পানি দেওয়া যাচ্ছে না।

এই অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এছাড়া ভেতরে কেউ আটকে আছে কি না সে তথ্যও কেউ নিশ্চিত করেনি।

বনানী থানার (ওসি) নুরে আজম মিয়া ঘটনাস্থল থেকে জানান, ওই ভবনের তৃতীয় তলায় এমিকন নামে একটি প্রতিষ্ঠানের ক্রেস্ট তৈরির করখানা। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top