সকল মেনু

গালি খাওয়ার ভয়ে ছবি পোস্ট করছি না, বিয়েই তো করেছি ধর্ষণ তো করি নাই

হটনিউজ ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। ক’দিন গণমাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ের খবর জানান এই অভিনেতা। যদিও করোনার কারণে পরিবারের সদস্যদের নিয়ে আরও একমাস আগে গত ৭ জুলাই উত্তরায় বাসায় শুভবিবাহের কাজ সম্পন্ন করেছেন তিনি।

বিয়ের খবর প্রকাশের পর নিলয় নিজের ফেসবুকে তাদের বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেন। এরপর মন্তব্য ঘরে কটুক্তির শিকার হতে হয় তাকে। তার দ্বিতীয় বিয়ে নিয়ে ছবির নিচে আজেবাজে কমেন্ট করেছেন।

এই নিয়ে শনিবার (১৪ আগস্ট) ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন নিলয়। ফেসবুক পোস্টে নিলয় লিখেছেন।

কি যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি , ২য় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই। নতুন বউ এর সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেসে এত নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করসেন আবার বউ এর সাথে ছবি দেন।

নিলয় আরও বলেন, একা ছবি দিলাম তাতেও সমস্যা, বিয়ের পর একা ছবি কেনো। আমার বিড়ালের সাথে ছবি দিলাম সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালে অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে বিয়ে করেছিলেন নিলয়। তবে তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top