সকল মেনু

গোবিন্দগঞ্জে রোগীকে ধর্ষণ চেষ্টায় পল্লী চিকিৎসক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে এসে ধর্ষণ চেষ্টার অভিযোগে চিকিৎসকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটক চিকিৎসক সাহারুল ইসলাম (৩৩) দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের হাসেন আলীর ছেলে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বালুয়া বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা হাতে-নাতে আটক করে ওই চিকিৎসককে পুলিশে সোপর্দ করে। পরে ভূক্তভোগী বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ চেষ্টার এজাহার দায়ের করেছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে অসুস্থ গৃহবধূ চিকিৎসা নিতে বালুয়া বাজারের মাছ পট্টির পশ্চিম পাশে কথিত চিকিৎসক সাহারুলের চেম্বারে আসে। এসময় বৃষ্টিপাতের কারণে ওই রোগীকে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। বৃষ্টির সময় কৌশলে চিকিৎসক তার চেম্বারের সাটার বন্ধ করে ওই রোগীকে ধর্ষণের চেষ্টা চালায়। এরই মধ্যে বৃষ্টি থেমে গেলে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদের আটক করে এবং পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে আসামী সাহারুলকে থানায় আনে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় এজাহার দিলে তা রুজু হয়েছে। আটক আসামীকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য এর আগেও ওই পল্লী চিকিৎসক সাহারুল ইসলাম অন্য নারীর সাথে এ ধরনের ঘটনায় স্থানীয় ভাবে বিচারের মুখোমুখি হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top