সকল মেনু

সালথায় স্বপ্ননীড় পরিদর্শন করলেন জেলা প্রশাসক

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) :

ফরিদপুরের সালথায় প্রধানমন্ত্রীর উপহার স্বপ্ননীড় পরিদর্শণ করলেন জেলা প্রশাসক অতুল সরকার। মঙ্গলবার দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাকদী গ্রামে অবস্থিত গৃহহীনদের জন্য নির্মান করা স্বপ্ননীড় পরিদর্শণ ও প্রধান্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

এ সময় উপজেলা প্রশাসনের আয়োজনে স্বপ্ননীড়ে বসবাসকারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সালথা সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমুখ।

স্বপ্ননীড় পরিদর্শণকালে জেলা প্রশাসক বলেন, আপনাদের ছেলে-মেয়েদের স্কুলে পাঠাতে হবে। তাদেরকে মানুষের মতো মানুষ করে তুলতে হবে। আপনাদের পাশে মাননীয় প্রধানমন্ত্রী সবসময় আছেন। তার পক্ষ থেকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন সব সময় আপদের সহযোগিতা করবে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সব সময় দোয়া করবেন।

এর আগে সকাল ১১টায় উপজেলার গট্টি ইউনিয়ন পরিষদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা টিকা দান কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top