সকল মেনু

করোনায় মারা গেলেন গণস্বাস্থ্যের আইসিইউ বিভাগের প্রধান

হটনিউজ ডেস্ক:

গণস্বাস্থ্য নগর হাসপাতাল ও গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের আইসিইউর বিভাগীয় প্রধান প্রফেসর ডা. নাজিব মোহাম্মদ করোনাজনিত জটিল নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎিসাধীন অবস্থায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার (২ আগস্ট) বেলা ১১টা ২০মিনিটে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

প্রফেসর ডা. নাজিব মোহাম্মদের মৃত্যুতে শোক জানিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। শোকবার্তায় তিনি বলেন, ‘তাঁর মৃত্যুতে দেশের আইসিইউ চিকিৎসা সেবার অপূরণীয় ক্ষতি হয়ে গেল। প্রফেসর ডা. নাজিব মোহাম্মদ সৌদি আরব কিং ফয়সল মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে আইসিইউ বিভাগে দীর্ঘদিন চাকরি করেন। দেশে-বিদেশে আইসিইউতে উন্নত ও আধুনিক চিকিৎসা ব্যবস্থায় অনেক অবদান রেখে গেছেন’।

তিনি আরও বলেন, ‘গণস্বাস্থে আইসিইউ চিকিৎসা উন্নতিতে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি ছিলেন কর্তব্যপরায়ণ, সদা হাস্যজ্জল ও মহৎ মনের অধিকারী।’ শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top