সকল মেনু

পাবনায় সিএনজি-নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

হটনিউজ ডেস্ক:

পাবনা-নগরবাড়ি মহাসড়কের দ্বাড়িয়াপুর নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশার সাথে ইঞ্জিনচালিত নসিমন গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহতের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিনথিয়া (৬), আয়শা (দেড় মাস) ও অজ্ঞাতনামা সিএনজিচালক। শিশু দুটির মা বিলকিস বেগমের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা আমিনপুর থানা ও সুজানগর উপজেলার আহমেদ গ্রামের সবুজ হোসেনের মেয়ে সিনথিয়া ও আয়শা। নিহত সিএনজি চালকের পরিচয় পাওয়া যায়নি।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিকেলে বিলকিস বেগম মেয়েদের নিয়ে সুজানগরের বাপের বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশায় আহমেদপুর শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। তারা পাবনা-নগরবাড়ি মহাসড়কের দ্বাড়িয়াপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির শ্যালো ইঞ্জিনচালিত নসিমন গাড়ি সিএনজি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুটি শিশু বাচ্চা ও সিএনজির ড্রাইভার মারা যান। গুরুতর আহত বিলকিস বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে মুমূর্ষু অবস্থায় ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top