সকল মেনু

মাদারীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে গুলি করে হত্যা

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার সকালে সোহাগ তালুকদার (৩২) নামের এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সোহাগ একই এলাকার সামসুল হক তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামসুল হক তালুকদারের সাথে জমিজমা নিয়ে একই এলকার আহাদ মোল্লার দ্বন্দ্বে ছিল। এই দ্বন্দ্বের জের ধরে শনিবার সকালে সামসুল হক তালুকদারের ছেলে সোহাগকে লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসতালে নেয়া পথে মারা যায়।

এই ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে ডাসার থানায় একটি মামলা করেছে। ঘটনার পরই মামলা প্রধান আসামি আহাদ মোল্লাকে লাইসেন্স করা বন্দুকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বাবা সামসুল হক তালুকদার বলেন, আমাদের জমি ওরা দীর্ঘদিন থেকে জবর দখল করে রেখেছিল। আজ শনিবার সকাল আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে লাইসেন্স করা বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, ‘এই ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। ইতিমধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছি। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top