সকল মেনু

রাজধানীতে মেডিক্যাল শিক্ষার্থীর আত্মহনন

হটনিউজ ডেস্ক:

রাজধানীর গুলশান নিকেতনের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ফারিয়া হায়দার (২১) নামের এক মেডিক্যাল শিক্ষার্থী।

আজ শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৯টায় অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফারিয়ার পরিবার সূত্রে জান গেছে, ফারিয়া মালোয়েশিয়ার একটি মেডিক্যাল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তাঁরা নিকেতনে থাকেন। করোনার কারণে তিনি দেশে থেকে অনলাইনেই ক্লাস করছিলেন।

সূত্র আরো জানায়, গতরাতে খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন ফারিয়া। সকালে পরিবারের সদস্যরা ফারিয়ার রুমে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাঁকে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেন। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য মেডিক্যালে একটি দল পাঠানো হয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top