সকল মেনু

লালমনিরহাটে ভারতীয় বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

হটনিউজ ডেস্ক:
লালমনিরহাটের আদিতমারী সীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে সুবল বর্মন (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ থেকে ভারতের অভ্যন্তরে নিহত যুবকের লাশ পড়ে আছে।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মহিষতলী সীমান্তের মেইন পিলার ৯২০-সাব পিলার ৮ এর কাছে এ ঘটনা ঘটে।

নিহত যুবক আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের ফলিমারী গ্রামের পেলকা বর্মনের ছেলে।

বিজিবি, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের দুলালী সীমান্ত দিয়ে ১০/১২ জনের একটি দলের সাথে ভারতের অভ্যন্তরে হিজলতলা গ্রাম দিয়ে গরু আনতে যান সুবল। ভোর সাড়ে ৪টার দিকে সবাই মিলে গরু নিয়ে সীমান্ত অতিক্রম করলে টহলরত ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের রানী নগর ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় সবাই পালিয়ে আসলেও ঘটনাস্থলে সুবল গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আরও দুই গরু পারাপারকারী গুলিবিদ্ধ হন। তাদের গোপনে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ভেলাবাড়ী ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য রজব আলী বলেন, এ ঘটনার পর থেকে বিএসএফ বাংলাদেশ থেকে ৫ গজ ভারতের ভেতরে লাশটিকে ঘিরে রাখে।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিহত বাংলাদেশি যুবকের পরিচয় পেয়েছি। সে গরু আনতে গিয়ে গুলি বিদ্ধ হয়ে নিহত হয়েছেন। তবে বিজিবির পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top