সকল মেনু

সালথায় গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

হটনিউজ ডেস্ক :
ফরিদপুরের সালথায় ৮শ’ গ্রাম গাঁজা ও ২৮০ পিচ ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আজ (২৫ জুন) শুক্রবার ভোর রাতে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হোড়েরকান্দী ও সোনাপুর ইউনিয়নের রায়ের চর গ্রাম এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

সালথা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামানের নেতৃত্বে একটি পুলিশ টিম শুক্রবার ভোর রাত ৪টার দিকে মাঝারদিয়া ইউনিয়নের হোড়েরকান্দী গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ আলী মোল্যার ছেলে গফ্ফার মোল্যা (৩০) কে ৮শ’ গ্রাম গাঁজা, ১১০ পিচ ইয়াবাসহ আটক করে। এসময় তার কাছ থেকে কাকদি বাজারে ঘটে যাওয়া চুরির ঘটনায় ভাগে পাওয়া ১০ হাজার ৫শ টাকার মধ্যে ৮হাজার ২শ টাকা ও একটি মোবাইল উদ্ধার করে পুলিশ।

এদিকে ভোররাত সাড়ে ৪টার দিকে সোনাপুর ইউনিয়নের রায়ের চর গ্রামে অভিযান চালিয়ে ১২৫ পিচ ইয়াবাসহ রবিউল কাজী (২৭) ও ববিতা বেগম (২২) নামের মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে আটক করে। এসময় আটককৃতদের কাছ থেকে ইয়াবা বিক্রয়ের ৪হাজার ১শ ৫০ টাকা ও দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরমধ্যে গফ্ফার মোল্যার কাছ থেকে কাকদি বাজারে ঘটে যাওয়া চুরির ঘটনায় ভাগে পাওয়া ১০ হাজার ৫শ টাকার মধ্যে ৮হাজার ২শ টাকা উদ্ধার করা হয়। আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top