সকল মেনু

হাঁটু পানিতে চট্টগ্রাম, দিতে হচ্ছে অতিরিক্ত ভাড়া

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের নিম্নাঞ্চলে বৃষ্টির পানিতে আবারও জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। নগরবাসীকে পড়তে হয়েছে দুর্ভোগে। আজ শনিবার (১৯ জুন) ভোর থেকেই চট্টগ্রামে শুরু হয়েছে বৃষ্টি।

চট্টগ্রাম পতেঙ্গা আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবার সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১২১ দশমিক দুই মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। এতে করেই চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ, হালিশহর, ডিসি রোডসহ নগরীর নিম্নাঞ্চলে হাঁটু পরিমাণ পানি জমে গেছে।

নগরীর হালিশহর এলাকার বাসিন্দা অনিক বলেন, বৃষ্টি হলেই পানি উঠবে, এটা যেন নিয়ম হয়ে গেছে। বর্ষা এলেই আমাদের দুর্ভোগ শুরু হয়ে যায়। জলাবদ্ধতা নিরসনে কাজ চললেও আমরা এর সুফল পাচ্ছি না।

ডিসি রোডের বাসিন্দা সোহাগ বলেন, জরুরি কাজে বাসা থেকে বের হয়েছি। কিন্তু সড়কে হাঁটু পরিমাণ পানি থাকায় অতিরিক্ত রিকশা ভাড়া দিয়ে যেতে হয়েছে।

চট্টগ্রামের পতেঙ্গা অবহাওয়া অফিসের আবহাওয়া পূর্বাভাস কর্মকর্তা হারুন উর রশিদ সংবাদমাধ্যমকে বলেন, আজ সারাদিন মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে। কাল রোববার (২০ জুন) দুপুর পর্যন্ত বৃষ্টি হতে পারে। দুপুরের পর থেকে আবহাওয়া কিছুটা ভালো হতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top