সকল মেনু

ডোপ টেস্টে মিলেছে স্পিডবোট চালকের গাজা ও ইয়াবা সেবনের অস্তিত্ব

মাদারীপুর প্রতিনিধি:

শিবচরের কাঠালবাড়ি পুরাতন ঘাটে বাল্কহেডের সাথে দূর্ঘটনায় আক্রান্তর সময় স্পীডবোট চালক মোঃ শাহ আলম(৩১) গাজা ও ইয়াবায় নেশাগ্রস্থ ছিলেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ ।

চালক শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায় ডোপ টেস্টের নমুনায় এ তথ্য নিশ্চিত হয়েছে স্বাস্থ্য বিভাগ। বর্তমানে ওই চালক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দূর্ঘটনার পর জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চালক মো. শাহ আলমের ডোপ টেস্ট করাতে বলে। পরে আমরা ঢাকা থেকে কিট এনে ডোপ টেস্ট করি। ডোপ টেস্টে তার পজিটিভ এসেছে। নমুনায় গাজা ও ইয়াবার অস্তিত্ব মিলেছে। অর্থ্যাৎ স্পীডবোটটি চালানোর সময় সে মাদকাসক্ত ছিল ।

উল্লেখ্য, সোমবার ভোরে ঘাটে নোঙর করে রাখা বালুবোঝাই বাল্কহেডের সাথে শিমুলিয়া থেকে আসা একটি দ্রুতগতির স্পিডবোটের ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ২৬ জনের মৃত্যু হয়।

এ ঘটনায় জেলা প্রশাসন ও নৌ পরিবহন মন্ত্রনালয়ের পক্ষ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার জেলা প্রশাসনের ৬ সদস্যের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে মঙ্গলবার দুপুরে নৌ পরিবহন মন্ত্রনালয়ের তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top