সকল মেনু

ঢাকা কলেজের কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন নিক্সন চৌধুরী

হটনিউজ ডেস্ক:

করোনা ভাইরাসের কারণে আর্থিক সংকটে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রাখার পাশাপাশি তাদের ঈদ উপহারও দিচ্ছে আওয়ামী যুবলীগ। রাজধানীসহ সারাদেশে যুবলীগের এই মানবিক কর্মকাণ্ড চলছে।

এই কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (৭ মে) ঐতিহ্যবাহী ঢাকা কলেজের কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ঢাকা কলেজের সাবেক ছাত্রনেতা, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

চৌধুরী নিক্সন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারাদেশে জনগণের সেবায় কাজ করছে। এই দুর্যোগ যতদিন থাকবে, যুবলীগ ততদিন প্রিয় নেত্রীর নির্দেশে সেবা করে যাবে ইনশাআল্লাহ। যে কোনো সঙ্কটে, দুর্বিপাকে, সংগ্রামে যুবলীগ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

এসময় নিক্সন চৌধুরী নিজ হাতে শতাধিক কর্মচারীকে ঈদ উপহার প্রদান করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের শিক্ষকবৃন্দ, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক সাহাদাৎ হোসেন, সহ-সম্পাদক রাজু হোসেন, কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম জোয়ার্দ্দার, ধানমন্ডি থানা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহাদ হোসেন সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা হিল কাফিসহ সাবেক ছাত্র এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top