সকল মেনু

এবার সুশান্তের সহঅভিনেত্রী না ফেরার দেশে

হটনিউজ ডেস্ক:

সারা ভারতে করোনার দ্বিতীয় ঢেউ-এর কবলে প্রত্যেকদিনই পড়ছেন অসংখ্য মানুষ। প্রাণও হারাচ্ছেন অনেকেই। এবার করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মারাঠি ও হিন্দি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। বিভিন্ন মরাঠি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭। তাঁর ছেলে ও মা রয়েছেন।

মারাঠি সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম অভিলাষা। তিনি বদ্রিনাথ কি দুলহনিয়া, ছিছোরে, গুড নিউজ, মালাল-এর মতো বলিউডের সিনেমাতেও কাজ করেছেন।

জানা গেছে, অভিলাষা পাতিল উত্তরপ্রদেশের বারাণসীতে একটি ওয়েব শো-র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। শ্যুটিং চলাকালেই তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বইতে ফিরে আসেন। মুম্বইতে ফিরে করোনা টেস্ট করান তিনি। পরীক্ষার ফল পজিটিভ আসে।
শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিলাষা পাতিল মুম্বইয়ের একটি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। কয়েকদিনের লড়াইয়ের পর বুধবার তাঁর মৃত্যু হয়।

এই প্রতিভাময়ী অভিনেত্রী বায়কো দেতা কা বায়কো, তে আট দিবস, প্রভাস, তুঝা মাঝা অ্যারেঞ্জ ম্যারেজ-এর মতো মরাঠি সিনেমায় অভিনয় করেছেন। বাপমানুষ-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি। এটি অন্যতম মরাঠি জনপ্রিয় শো।

ডিসনি+হটস্টারের ক্রিমিনাল জাস্টিস-এর দ্বিতীয় সিজনেও তাঁকে দেখা গিয়েছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মরাঠি ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। বহু তারকা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অকাল প্রয়ানে শোক ও মর্মবেদনা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, করোনায় ভারতে প্রত্যেকদিনই আক্রান্ত হচ্ছেন সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ। ইতোমধ্যে দেশটিতে মোট আক্রান্তর সংখ্যা দু কোটি ছাড়িয়ে গিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের বিভিন্ন অংশ থেকে হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাবের খবর সামনে আসছে। করোনা নিয়ন্ত্রনে বিভিন্ন রাজ্যই নানা ধরনের বিধিনিষেধ আরোপ করেছে। দেশটির মধ্যে মহারাষ্ট্রে করোনার দাপট সবচেয়ে বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top