সকল মেনু

শ্রমিকদের সত্যিকারের নায়ক বলে আখ্যায়িত করলেন শাকিব খান

অনলাইন ডেস্ক

আজ মে দিবস। এই দিবসে ‘কিং খান’ খ্যাত নায়ক শাকিব খান তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের ফেসবুক পেজ থেকে বিশ্বের সব শ্রমজীবী মানুষকে সম্মান জানিয়ে একটি পোস্ট করেছেন।

সেখানে শ্রমিকদের সত্যিকারের নায়ক বলে আখ্যায়িত করেছেন এই সুপারস্টার।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘শ্রমিক শ্রেণিকে মর্যাদা আর সম্মানের দৃষ্টিকোণ থেকে দেখতে হবে। কারণ, তাঁদের অক্লান্ত পরিশ্রমেই ভালো থাকি আমরা। ভালো থাকে দেশ। তাঁরাই আমাদের সত্যিকারের নায়ক।’ এই পোস্টে শ্রমিকদের ন্যায্য অধিকার নিয়েও কথা বলা হয়েছে। তিনি বলেন, ‘শ্রমিকদের ভালো রাখতে, তাঁদের ন্যায্য শ্রম অধিকার যথাযথভাবে বাস্তবায়ন হওয়া প্রয়োজন।’

প্রবাসী শ্রমিকদের ব্যপারেও তিনি লিখেছেন, ‘নিশ্চিত হোক শ্রমিকের নিরাপদ কর্মপরিবেশ। সুস্থ থাকুক সকল শ্রমজীবী মানুষ, উন্নত হোক দেশ। জয় হোক মানবতার, জয় হোক মেহনতি মানুষের। মহান মে দিবসে দেশ ও প্রবাসের শ্রমজীবী মানুষদের জানাই শুভেচ্ছা।’

শাকিব খান সর্বশেষ শুটিং করেছেন ‘অন্তরাত্মা’ সিনেমার। এই ছবির পরিচালক ওয়াজেদ আলী। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী দর্শনা বণিক। ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, ঝুনা চৌধুরী, এস এম মহসীন, শাহেদ শরীফ খান, মারুফ প্রমুখ। ছবিটি পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে তা অনিশ্চিত হয়ে পড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top