সকল মেনু

তাপপ্রবাহ আরও দুদিন অব্যাহত থাকতে পারে

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশে বয়ে যাওয়া তাপপ্রবাহ থেকে অন্তত আগামী দুই দিনের মধ্যে দেশের মানুষের কোনো রেহাই নেই বলে আবহাওয়া কার্যালয় জানিয়েছে।

ঢাকা, সিলেট, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগ এবং চট্টগ্রামের সীতাকুণ্ড, রাঙামাটি, কুমিল্লা, ফেনী, রাজশাহী এবং পাবনার অঞ্চলগুলোতে একটি মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং দেশের কিছু অংশে তা কমতে পারে।

আজ বুধবার সকাল ৯টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সারা দেশে কিছুটা বাড়তে পারে।

লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগ এবং কিশোরগঞ্জ ও কুমিল্লা জেলার দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

তবে আবহাওয়া কার্যালয়ের পাঁচ দিনের পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি বা বজ্রপাত হতে পারে এবং দিনের তাপমাত্রাও হ্রাস পেতে পারে।

এদিকে, গতকাল মঙ্গলবার শ্রীমঙ্গলে সর্বোচ্চ তাপমাত্রা ৩৮.৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে এবং ঢাকায় ৩৮ ডিগ্রি সেলসিয়াস অনুভূত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top