সকল মেনু

মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ‘ধর্ষণ’, মাদ্রাসার পরিচালক গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরের কালকিনি উপজেলায় ১০ বছর বয়সী মাদ্রাসাছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মাদ্রাসার পরিচালক মো. বেল্লাল বেপারীকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। এরই মধ্যে গতকাল সোমবার রাতে ডাসার থানায় বাদী হয়ে বেল্লাল বেপারীর বিরুদ্ধে মামলা করেছেন ওই ছাত্রীর খালা।

বেল্লাল বেপারী কালকিনি উপজেলার একটি গ্রামের বাসিন্দা।

মাদ্রাসাছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার ডাসার থানাধীন একটি মাদ্রাসায় পাঁচ বছর ধরে পড়াশোনা করছিল ওই ছাত্রী। তাঁকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন ওই মাদ্রাসার পরিচালক বেল্লাল বেপারী। একপর্যায়ে গত রোববার বেল্লাল ওই ছাত্রীকে ফুঁসলিয়ে তাঁর বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

এ সময় ওই মাদ্রাসাছাত্রী অসুস্থ হয়ে পড়লে মাদ্রাসার বোর্ডিংয়ে অচেতন অবস্থায় রেখেই পালিয়ে যান পরিচালক বেল্লাল। এ সময় ওই মাদ্রাসার আরেক শিক্ষার্থী ওই ছাত্রীর শারীরিক অবস্থা দেখে এবং বিষয়টি জানার পর তাঁর খালাকে ঘটনা সম্পর্কে বলে। পরে সোমবার রাতে ওই ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালক বেল্লাল বেপারীর বিরুদ্ধে মামলা করেন।

মামলা দায়েরের পরই ডাসার থানার উপপরিদর্শক (এসআই) সাহেব আলী ও সহকারী উপপরিদর্শক (এএসআই) কিবরিয়া অভিযান চালিয়ে বেল্লাল বেপারীকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top