সকল মেনু

করোনা আক্রান্ত মাকে রাস্তায় ফেলে গেল ছেলে

হটনিউজ ডেস্ক:

কয়েক দিন ধরে রাস্তায় পড়েছিলেন করোনা আক্রান্ত এক নারী। অবশেষে তাকে তুলে হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা। তবে শেষ পর্যন্ত হাসপাতালে তার মৃত্যু হয়েছে। আর এ জন্য তার ছেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। কারণ তিনি নাকি তার মাকে অসুস্থ অবস্থায় রাস্তায় ফেলে গিয়েছিলেন। ভারতের উত্তরপ্রদেশের কানপুরের এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

কানপুর ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা বিশাল। সম্প্রতি তার মায়ের শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হতে আরম্ভ করে। এর পর বিশাল তার মাকে নিয়ে গিয়ে চাকেরি এলাকায় বোনের বাড়ির সামনে একরকম ফেলে দিয়ে পালিয়ে আসেন। এরপর বিশালের বোনও মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করেন। করোনা আক্রান্ত সন্দেহ করায় বিশালের বোন মাকে ঘরেই ঢুকতে দেননি। রাস্তাতেই পড়েছিলেন ওই নারী। অবশেষে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধারে এগিয়ে আসেন।

ওই নারীকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে কয়েকজন এটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বাইরে রাস্তার ধারে ওই নারী একটি কম্বল মুড়িয়ে শুয়ে রয়েছেন। ভিডিওটি নজরে পড়তেই স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে আসে। একটি অ্যাম্বুলেন্স এনে নারীকে উরসুলা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়।

মাকে এভাবে রাস্তায় ফেলে রেখে যাওয়ার জন্য বিশালের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে। ডিসিপি অনুপ সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ ভিডিওটি দেখেই ঘটনাস্থলে পৌঁছায়। প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই নারীর ছেলেই তাকে সেখানে ফেলে রেখে গেছে।

সূত্র : সংবাদ প্রতিদিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top