সকল মেনু

প্রেমিকার বাড়িতে এসে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

আশুলিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে এসে বিষ পান করে আসাদুজ্জামান জলিল (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শনিবার (২৪ এপ্রিল) রাত ১১টার দিকে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, বিকেলে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তার আগে দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসে বিষপান করেন।

আসাদুজ্জামান জলিল রংপুর জেলার পিরগঞ্জ থানার মির্জাপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। তিনি ড্যাফোডিল ইউনিভার্সিটির সিএসসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, এক তরুণীর সাথে প্রেম সর্ম্পক ছিল জলিলের। শনিবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অবস্থিত প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসেছিলেন জলিল। পরে তরুণীর পরিবারের কাছ থেকে অসঙ্গতিপূর্ণ আচরণ পেয়ে জলিল হাতে থাকা বিষ পান করেন।

এ সময় স্থানীয়রা উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top