সকল মেনু

সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে: নোবেল

হটনিউজ ডেস্ক:

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের কণ্ঠশিল্পী নোবেল। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ সূত্রে।

তবে দুর্ঘটনাটির স্থান ও বাহন নিশ্চিত হওয়া যায়নি। তবে এটি বাইক দুর্ঘটনা বলে ধারণা করা যাচ্ছে।

তবে নোবেল ঘটনার কারণ সম্পর্কে বলেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দুর্ঘটনা। তার ভাষায়, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।’

তবে এই ঘটনায় নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে! ব্যান্ডেজের আগে ও পরের ছবি তিনি ফেসবুকে প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার রাত ১২টায় তিনি একটি ছবি শেয়ার করেন। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

তবে আশ্চর্যের বিষয়, সেই ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩৩ হাজার, লাইক পড়েছে ১৩ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ৯ হাজার ৩শ!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top