সকল মেনু

এখানে কোনো দলীয় নেতা-কর্মীকে গ্রেফতার করার কোনো বিষয় নেই: সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ওবায়দুল কাদের ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়াসহ হেফাজতের তাণ্ডবের সব ঘটনায় বিএনপি জড়িত ছিল বলে দাবি করেছেন

শুক্রবার (২৩ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত অসহায়, কর্মহীন মানুষের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ দাবি রেন। তিনি তার সরকারি বাসভবন থেকে এ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হন।

হেফাজতের সঙ্গে আওয়ামী লীগ সম্পৃক্ত- বিএনপির এ ধরনের অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের এমন কথায় মানুষ হাসে। নিজেদের আড়াল করার জন্য যত কথাই তারা বলুক জনগণ তাদের বিশ্বাস করে না। বরং এটা প্রমাণ হয়েছে চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা সোনারগাঁর সব তাণ্ডবে বিএনপির নেতাকর্মীরা জড়িত।
তিনি বলেন, হেফাজতের কিছু কিছু নেতা এরইমধ্যে বলেছেন তারা এই সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না। হেফাজতের মধ্যে যারা এই আগুন সহিংসতায় অংশ নিয়েছে তাদের ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার করা হচ্ছে। এটা প্রমাণ হয়েছে চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা সোনারগাঁর সব তাণ্ডবে বিএনপির নেতাকর্মীরা জড়িত। অপরাধকে অপরাধ হিসেবে দেখা হচ্ছে। এখানে কোনো দলীয় নেতা-কর্মীকে গ্রেফতার করার কোনো বিষয় নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top