সকল মেনু

কাকরাইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

হটনিউজ ডেস্ক:

রাজধানীর কাকরাইলে দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে সাকিব (২৫) নামে এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন দিদার (৩০) নামে আরেক আরোহী।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কাকরাইলে গির্জার সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে রাতে পৌনে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে সাকিব মারা যান। লাশ হাসপাতালটির মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় দিদার নামে (৩০) আহত আরেকজন হাসপাতালটিতে ভর্তি রয়েছেন।সাকিব ও দিদারের বাসা মিরপুরের কালওয়ালাপাড়ায়। দুজনেই লেপতোশকের দোকানের কর্মচারী।

রমনা থানার এসআই হাবিবুর রহমান জানান, কাকরাইলের গির্জার সামনে দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে অন্য আরেকটি মোটরসাইকেল সাকিব ও দিদারে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে যান সাকিব ও দিদার।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষণা করেন। দিদার (৩০) হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন। অপর মোটরসাইকেলটি পালিয়ে যায়।

আহত দিদার বলেন, আমরা গুলিস্তান যাচ্ছিলাম। কাকরাইল এলাকায় আরেকটি মোটরসাইকেল আমাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। আমাদের গাড়িটি আইল্যান্ডের সঙ্গে লেগে উল্টে পড়ে যায়। মোটরসাইকেলটি চালাচ্ছিল সাকিব।

সাকিবের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top