সকল মেনু

দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

হটনিউজ ডেস্ক:

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়ায় হাছিনা আক্তার (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের পর হত্যার অভিযোগ করেছে পরিবার। শুক্রবার (১৯ মার্চ) সকালে ওই ছাত্রীকে তুলে নেয়ার পর দুপুরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রায়হান নামে অভিযুক্ত এক কিশোরকে আটক করেছে পুলিশ। নিহত হাসিনা আক্তার চর মটুয়ার বেলাল হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, সকাল ৯টার দিকে হাছিনা ঘর থেকে বের হয়ে মাদ্রাসার দিকে যাচ্ছিল। পথ থেকে তাকে নোয়াখালী জেলা শহরের লক্ষ্মী নারায়ণপুরের রায়হান নামের একটি ছেলে সিএনজিচালিত অটোরিকশায় তাকে তুলে নিয়ে যায়। মাইজদীর কোনো এক বাসায় হাছিনাকে আটক রেখে ধর্ষণ করে। পরে হাছিনা তার বড়বোনকে ফোনে বিষয়টি বলে দেয়ায় তারা তাকে হত্যা করেছে।

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, আটকৃকত রায়হান জানিয়েছে, তাদের দুইজনের মধ্যে প্রেম ছিল। আজ সকালে রায়হানের সঙ্গে মাইজদীর একটি বাসায় হাছিনা ছিল। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে হাছিনা আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে আনলে সে মারা যায়। এ ঘটনায় রায়হানকে আটক করা হয়েছে। নিহত হাছিনার পরিবার থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top