সকল মেনু

বিয়ের বাতি জ্বালাতে গিয়ে বরের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

বিয়ে বাড়িতে বৈদ্যুতিক লাইট জ্বালাতে গিয়ে বরের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মার্চ) বিয়ের রাতেই বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বর সৌরভ চন্দ্র রায় (২২)। তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুন্দরদীঘি ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের ফটেশ্বর রায়ের ছেলে।

স্থানীয়রা জানায়, বিয়ে বাড়ির সবাই যখন ব্যস্ত নানা কাজে সে সময় বর সৌরভ জেনারেটর এর পাশে অন্ধকারাচ্ছন্ন থাকায় সেখানে আলোর পরিবেশ তৈরির উদ্দেশ্যে অতিরিক্ত একটি লাইট লাগানোর জন্য ইলেকট্রিক তার দিয়ে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে সৌরভের মৃত্যু হয়। রোববার দুপুর দুইটায় শিবের হাট শ্মশানে সৌরভের সৎকার সম্পন্ন হয়েছে।

নিহতের ছোট ভাই অলেশ চন্দ্র রায় জানায় গত কুড়ি দিন পূর্বে ঠাকুরগাঁও সদর উপজেলার শুকানপুকুরি ইউনিয়নের কার্তিকতলা স্বারোডুবি গ্রামের রামপ্রসাদের মেয়ে কৃষ্ণা মৌসুমি (১৭) এর সাথে বিয়ের আশীর্বাদ হয়েছিল। পরে ১৩ মার্চ দিবাগত রাতে বিয়ের লগ্ন ধার্য হয়। কিন্তু বিয়ে আর হলো না। কারণ তার বিয়ের রাতে জেনারেটর এর পাশে একটি লাইট জ্বালানোর জন্য বৈদ্যুতিক তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুতের স্পর্শে মৃত্যু হয়েছে।

দেবীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক তদন্ত বজলুর রহমান বলেন, সেখানে পরিদর্শন এবং তদন্ত করে ঘটনার জন্য একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top