সকল মেনু

বসত ঘরের আগুনে প্রাণ গেল ঘুমন্ত নব-দম্পতির

হটনিউজ ডেস্ক:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আগুনে পুড়ে মারা গেছে এক নব-দম্পতি। ঘুমিয়ে থাকা অবস্থায় বসতঘরে আগুন লেগে মর্মান্তিক মৃত্যু হয় তাদের। রবিবার ভোরে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডে পশ্চিম কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন- মঠবাড়িয়া উপজেলার নলবুনিয়া গ্রামের বারেক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২০) ও তার স্ত্রী মনি বেগম (১৮)। মাত্র ৩ মাস আগে তাদের বিয়ে হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ ঘটনায় একটি বসতঘর ও দু’টি আটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে।

মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সুমন জানান, রবিবার ভোর ৫টার দিকে ওই বসতঘরটিতে আগুন লেগে সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় ঘরে ঘুমিয়েছিলেন সাইফুল ও মনি। আগুন লাগার পরে ঘর থেকে বের হতে না পেরে সেখানেই পুড়ে মারা যান তারা। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান জানান, আগুনে পুড়ে যাওয়া দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে এবং আগুন লাগার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top