সকল মেনু

যুবলীগে স্বাধীনতার বিপক্ষ শক্তির কোন স্থান হবে না: নিক্সন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, যুবলীগে স্বাধীনতার বিপক্ষের কোন শক্তির স্থান হবে না। সারা দেশের যুবলীগ হবে রাজাকার মুক্ত।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর হাই স্কুল মাঠে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিক্সন চৌধুরী আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশে বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ থেকে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে। যে যত বড় নেতাই হোক না কেন, কারো ক্ষমতাই চিরস্থায়ী নয়। একমাত্র জনগণই ক্ষমতার মালিক।

কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আকতারুজ্জামান তিতাসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শিল্পপতি শামিম হক, জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোষ, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সর্দার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top