সকল মেনু

সবসময় ভালো কাজের সঙ্গি হয়ে থাকবেন : মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, সবসময় ভালো কাজের সঙ্গি হয়ে থাকবেন।

তিনি বলেন, যুবসমাজকে ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলায় বেশি করে অংশ নিতে হবে, সবসময় ভালো কাজের সঙ্গে থাকতে হবে। শুধু তাই নয় মাদক থেকেও সবসময় দূরে থাকতে হবে।

আজ সকাল ১১টায় ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের কামালদিয়া মাঠে ‘আয়শা-সামী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল ম্যাচের উদ্বোধক হিসেবে বক্তব্য দেওয়ার সময় এ কথা বলেন তিনি। স্থানীয় সামী ক্রীড়াচক্র এ টুর্নামেন্টের আয়োজন করে।

মাশরাফি বলেন, টেপ টেনিস নয়, ক্রিকেট খেলার অনুশীলন করতে হবে ক্রিকেট বল দিয়েই। টেপ টেনিস বল দিয়ে খেলে ক্রিকেটার হওয়া যাবে না। ক্রিকেটের নির্দিষ্ট বল দিয়েই ক্রিকেট খেলতে হবে।

তিনি ক্রিকেটের প্রতি তরুণদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, খেলাধুলাই পারে তরুণদের মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে।

তিনি বলেন, স্থানীয় পর্যায়ে এ আয়োজন খেলার প্রতি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

ফাইনালে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আব্দুর রহমান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ। নির্ধারিত ২০ ওভারে রাজবাড়ীর কালুখালীর মৃগী স্পোর্টিং ক্লাব ছয় উইকেট হারিয়ে ২৩৪ রান সংগ্রহ করে। জবাবে আব্দুর রহমান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ দুই উইকেট হারিয়ে ২৩৫ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

পরে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে নগদ ৩০ হাজার টাকা ও রানারআপ দলের হাতে ২০ হাজার টাকা তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক সভাপতি বিশিষ্ট ক্রিড়ানুরাগী এ কে আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ইউরোপিওয়ান আওয়ামী লীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, মাইনউদ্দিন আহমেদ মানু, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, আওয়ামী লীগ নেতা শাহ আলম মুকুল, শহীদুল ইসলাম, ড. যশোদা জীবন দেবনাথ, শিল্পপতি লোকমান হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top