সকল মেনু

রেলে চাকরি দেওয়ার প্রলোভনে ধর্ষণ, স্টেশন মাস্টার গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

রেলে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের মামলায় বাংলাদেশ রেলওয়ে রাজশাহীর সাবেক স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে নাটোরের নলডাঙ্গার মাধনগর স্টেশন থেকে রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশের একটি দল তাঁকে গ্রেপ্তার করে।

বর্তমানে আজাদ মাধনগরের স্টেশন মাস্টার পদে কর্মরত রয়েছেন।

গত ১৯ জানুয়ারি বোয়ালিয়া মডেল থানায় স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন এক গৃহবধূ। অভিযুক্ত মঈন উদ্দিন আজাদ সে সময় রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার পদে কর্মরত ছিলেন। মামলার পরিপ্রেক্ষিতে তাঁকে রাজশাহী থেকে নাটোরের মাধনগর স্টেশনে বদলি করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। এরপর তাদের মধ্যে মোবাইল ও ফেসবুকের মেসেঞ্জারে কথাবার্তা হতো। আজাদ ওই নারীকে রেলওয়েতে একটি চাকরির প্রস্তাব দেন এবং ঘুষ হিসেবে আট লাখ টাকা দাবি করেন। ওই নারী আজাদকে এজন্য আগাম দুই লাখ টাকাও দেন।

মামলার এজাহারে বলা হয়েছে, রেলের চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেওয়ার কথা বলে গত ১৭ জানুয়ারি ওই নারীকে বাসায় ডেকে নেন মঈন উদ্দিন আজাদ। ওই নারী সরল বিশ্বাসে তাঁর বাসায় গেলে দেখেন সেখানে কেউ নেই। ফাঁকা বাসায় একা পেয়ে স্টেশন মাস্টার আজাদ ওই নারীকে ধর্ষণ করেন। সেইসঙ্গে ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে বড় ধরনের ক্ষতির হুমকিও দেন তিনি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, স্টেশন মাস্টার মঈন উদ্দিন আজাদের অবস্থান নিশ্চিত হয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top