সকল মেনু

বিকাশ ডিস্ট্রিবিউটরকে ৩ লাখ টাকাসহ অপহরণ

হটনিউজ ডেস্ক:

মোটরসাইকেলযোগে মোহনপুর যাওয়ার পথে গতি রোধ করে মাইক্রোযোগে তিন লাখ টাকাসহ অপহরণ করা হয়েছে বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস অফিসার জান্নাত (২৫) কে। রবিবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। জান্নাত সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস অফিসার জান্নাত বেলা ১১টার দিকে ৩ লাখ টাকা নিয়ে তার এজেন্টদের ডিস্ট্রিবিউশন করার জন্য মোটরসাইকেল করে উপজেলার মোহনপুর যাচ্ছিল। অপহরণকারীরা কয়ড়া বাজারের পাশে সড়ক সেতুর নিকটে জান্নাতের মোটরসাইকেলের গতি রোধ করে ৩ লাখ টাকাসহ তাকে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মোটরসাইকেল উদ্ধার করে। বেলা ৩টার দিকে পার্শ্ববর্তী পাবনা জেলার আটঘরিয়া থানার পারকোদালিয়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ফাঁকা জায়গা থেকে রশি দিয়ে হাত পা বাঁধা অবস্থায় জান্নাতকে এলাকাবাসী উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানায় হস্তান্তর করে।

উল্লাপাড়া থানার এসআই হাফিজুর রহমান জানান, এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top