সকল মেনু

আমির-মালানদের অধিনায়ক বাংলাদেশের নাসির

হটনিউজ ডেস্ক:

আজ বৃহস্পতিবার থেকে সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠবে টি-টেন লিগের। আসরে পুনে ডেভিলসের হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন। একই দলের হয়ে খেলবেন মোহাম্মদ আমির-ডেভিড মালানের মতো তারকারা। আর এই দলটির নেতৃত্বে দেখা যাবে বাংলাদেশের ফিনিশার খ্যাত এই ক্রিকেটারকে। আমির-মালানদের মতো তারকার অধিনায়ক হয়েছেন নাসির।

নিজেদের অফিশিয়াল ফেসবুক বার্তায় খবরটি নিশ্চিত করেছে পুনে ডেভিলস। তারা নিজেদের স্কোয়াড প্রকাশ করেছে। সেখানেই অধিনায়ক হিসেবে দেখা যায় নাসির হোসেনকে। একই দলে আছেন বাংলাদেশের আরেক ক্রিকেটার মনির হোসেন খান।

টুর্নামেন্টের প্রথম ম্যাচেই মাঠে নামবে নাসিরের দল। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ডেকান গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হবে পুনে ডেভিলস। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায়।

আসরে মোট সাত বাংলাদেশি ক্রিকেটার খেলবেন। তাঁরা হলেন— নাসির হোসেন, সোহাগ গাজী, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, মেহেদী হাসান, মুক্তার আলী, ও মনির হোসেন খান।

সুযোগ পেয়েছিলেন পেসার তাসকিন আহমেদও। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে সুযোগ পেয়েছেন বলে তিনি খেলছেন না। তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন সোহাগ গাজী।

পুনে ডেভিলস স্কোয়াড :

ডেভিড মালান (আইকন), মোহাম্মদ আমির, হার্দুস ভিলজয়েন, চ্যাডউইক ওয়ালটন, টম কোহলার ক্যাডমোর, মনির হোসেন খান, নাসির হোসেন (অধিনায়ক), ডেভন থমাস, কেনার লুইস, আসিফ খান, মোহাম্মদ বুটা, স্যাম উইসনিউস্কি, করন কেসি, বৃত্ত অরবিন্দ, দারউইশ রাসুলি, মুনিস আনসারি ও আহমেদ রেজা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top