সকল মেনু

প্রধানমন্ত্রীর উপহার পেলেন সালথায় ভূমিহীন ৩৫টি পরিবার

হটনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রীর উদ্বোধণের মধ্যেদিয়ে ফরিদপুরের সালথায় ভূমিহীন ৩৫টি পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি তুলে দিলেন উপজেলা প্রশাসন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে সারাদেশে ভূমিহীনদের গৃহনির্মাণের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উদ্বোধণের পর ফরিদপুরের সালথা উপজেলায় ৮টি ইউনিয়নের ৩৫টি গৃহহীন ও ভূমিহীন উপকারভোগীদের মাঝে জমির দলিল ও নির্মিত ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা প্রশাসন।

আজ শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও গৃহ প্রদান উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, ফরিদপুরের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা: তাসলিমা আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আছাদ মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়াসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top