সকল মেনু

বরিশালে পুলিশি নির্যাতনে হাজতির মৃত্যুর অভিযোগ

অনলাইন ডেস্ক

বরিশাল শের-ই বংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেজাউল করিম (৩০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ তাকে নির্যাতন করে হত্যা করেছে পুলিশ।

গত ৩১ ডিসেম্বর রাতে নগরের সাগরদি থেকে রেজাউল করিমকে আটক করে পুলিশ। নগর পুলিশের উপ-পরিদর্শক মহিউদ্দিন তাকে মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করে। তার কাছ থেকে ১৩৮ গ্রাম গাজা এবং ৪টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধারের দাবি করে পুলিশ। রাতেই পুলিশ তার বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে পরদিন আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

তবে রেজাউলের পরিবার পুলিশের নির্যাতনে তার মৃত্যুর অভিযোগ করেছে। তাদের দাবি সুস্থ্য মানুষটাকে ধরে নিয়ে শারীরিক নির্যাতনে হত্যা করেছে। এ ঘটনায় অভিযুক্ত পুলিশের কঠোর বিচার দাবি করেন তারা। এ বিষয়ে হাসপাতালের পরিচালক কোনো মন্তব্য করতে রাজি হননি।

ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার। আইনের ব্যত্যয় হলে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top