সকল মেনু

সদরপুরে আওয়ামী লীগের উপজেলা কার্যালয় দখল নিল নিক্সন সমর্থকরা

অনলাইন ডেস্ক:

ফরিদপুরের সদরপুর উপজেলার আওয়ামী লীগের নিক্সন সমর্থকরা বর্ধিত সভায় আওয়ামী লীগের উপজেলা কার্যালয় দখলে নিয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় উপজেলা চত্ত্বর থেকে শত শত নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়মী লীগের সাধারণ কাজী শফিকুর রহমানের নেতৃত্বেএকটি মিছিল বের হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগের উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পূর্বে অফিসটি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লার সমর্থকদের দখলে ছিল।

এ্যাডভোকেট মোঃ বদিউজ্জামান বাবুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান। তিনি বলেন, সদরপুর উপজেলা আওয়ামী লীগের ত্যাগী, পরীক্ষিত ও নিবেদিত কর্মীদের নিয়ে যুবলীগে প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের নেতৃত্বে এখানকার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ প্রতিষ্ঠিত হবে।

বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন,সদরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল, কৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন ফকির, চরবিষ্ণপুর ইউনিনের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, চরমানাইর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী, আকোটেরচর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক মুরাদ, সাবেক চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান মাতুব্বর, মোঃ মালেক বাছার, বাসুদের কর্মকার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top