সকল মেনু

গরম পানি দিয়ে স্ত্রীর শরীর ঝলসে দিলেন স্বামী

হটনিউজ ডেস্ক:

যৌতুকের টাকা না পেয়ে গরম পানি দিয়ে স্ত্রীর শরীর ঝলসে দিয়েছে স্বামী। এ ঘটনায় গৃহবধূ অনামিকা দেবকে গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, সদর উপজেলার কনকপুর ইউনিয়নের আব্দা গ্রামের সঞ্জিত কান্তি নাগের সঙ্গে চার বছর আগে অনামিকা দেবের বিয়ে হয়। এর কিছুদিন পর থেকে যৌতূকের দাবিতে বিভিন্ন সময় স্ত্রীকে অত্যাচার করতো সুজিত।

গতকাল রোববার সকালে স্ত্রীকে বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা এনে দেওয়ার জন্য চাপ দেয় স্বামী। টাকা আনতে অপারগতা প্রকাশ করলে অনামিকাকে নির্যাতন করে শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে শরীরের পিঠসহ কিছু অংশ ঝলসে গেছে। এ ঘটনায় ভুক্তভোগী অনামিকা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি অভিযোগ থানায় এসেছে তদন্ত করে আইনআনুগ ব্যবস্থা নেয়া হবে।

মৌলভীবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সল জামান জানান, গৃহবধূ অনামিকা দেবকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top