সকল মেনু

ধর্ষণ মামলা তুলে না নিলে শিশু ও বাবাকে হত্যার হুমকি!

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধর্ষণের মামলা তুলে না নিলে ধর্ষণের শিকার শিশু ও তার পিতাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে ধর্ষক শাকিল বেপারী শিশুর পিতাকে ভোলাবো বেপারী পাড়া এলাকায় পেয়ে এ হুমকি দেয়। বর্তমানে শিশু ও তার পিতা নিরাপত্তাহীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার মামলার এজাহার সূত্রে দেখা গেছে, গত ১৭ জানুয়ারি সাড়ে তিন বছরের শিশুকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লম্পট শাকিল বেপারী তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে মামালা তুলে নিতে লম্পট ধর্ষক মামলার বাদীকে ভয়-ভীতি দেখাচ্ছে।
সোমবার সকালে ধর্ষণের শিকার শিশুর পিতাকে একা পেয়ে মামলা তুলে নেওয়ার জন্য শাসায় শাকিল বেপারী। এ সময় আগামী এক সপ্তাহের মধ্যে মামলা তুলে না নিলে শিশু ও তার পিতাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার হুমকি দেয়। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছিল। হুমকি-ধামকি দিলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top